তোকে মায়া ব‌ড়ি এনে দিবো, নিয়মিত খাবি আর দুই ভাই বোন যৌবন জ্বালা মেটা‌নোর খেলা খেলবো

ছোট বেলায় আমার মা মারা যাওয়ার পর, আমার বাবা এক বিধবা ম‌হিলাকে বি‌য়ে করেন। মুন আমার সেই বিধবা মায়ের আগের সংসারের মেয়ে। মুন আমার খুব আদরের বোন।
আমি আপনাদের যে ঘটনাটা জানাবো; এটা আমার জীবনের সত্য ঘটনা, যা আমি আর কারো সাথে কখনো শেয়ার করিনি। কিন্তু আজ চটির বন্ধুদের সাথে তা শেয়ার করলাম।
আমি গ্রামের ছেলে। পরিবারের সদস্য চার জন, বাবা চাকুরীর জন্য শহরে থাকে। আমি, মা,
আর আমার ছোট বোন মুন বাসায় থা‌কি। মুন এবার এসএসসি দেবে। আমি কোন প্রেম ভালোবাসা করি না। কিন্তু বন্ধু‌দের থে‌ক্শেু‌নে হস্তমৈথুন করতাম আর ভাবতাম কবে মেয়েদেরকে ঢুকাতে পারবো। পাশের বা‌ড়ির বোন, ভাবী, চাচী আর ক্লাসের সুন্দর মেয়েদের ভেবে সপ্তাহে তিন চার বার মাল ফেলতাম। কলেজে উঠার পর বন্ধুদের সাথে নিয়মিত থ্রি-এক্স ছবি দেখতাম।

একদিন রাতে, হারিকেনের আলোতে আমি আর মুন একই টেবেলে পড়ছিলাম। পড়তে পড়তে আমার চোখ হঠাৎ মুনের বুকে চলে গেল। তার বুকের ওড়না এক পাশে পড়ে ছিল।  আমি স্পষ্ট বুঝতে পারলাম যে, ফি‌টিং জামাতে তার দুধগুলো যেন জামা ফেটে বের হয়ে আসবে। বুকের মধ্যেখান দিয়ে কিছু অংশ স্পষ্ট দেখা যাচ্ছে। কতক্ষণ যে তাকিয়ে ছিলাম বুঝতে পারলাম না। হঠাৎ মুনের ডাকে আমি বাস্তবে ফিরে এলাম; সে পড়া দেখানোর জন্য বলল। আমি বুঝতে পরিনি যে, সে আমার তাকানোটা দেখছে কিনা। ঐ রাতে প্রথম মুন্নিকে ভেবে মাল ফেলেছিলাম। যা আগে কখনও করিনি বা আমার ভাবনাতেও আসেনি।

এরপর থেকেই আমি লুকিয়ে লক্ষ্য করতাম তার মুখ, ঠোঁট, বুক, নিতম্ব। সে গোসল করতে গেলেও তাকে দেখার চেষ্টা করতাম। মু‌নি‌কে কারনে অকারনে স্পর্শ করতে চাইতাম এবং করতামও। এভা‌বে অনেকবার না বুঝার ভান করে তার বুকেও হাতের স্পর্শ দিয়েছি। সে বুঝতে পারতো কিনা জানি না। তবে সে সব সময় আমার সাথে সহজ সরল ব্যবহার করত।

মুনের এসএসসি পরীক্ষা শেষ হ‌লে; হঠাৎ একদিন নানু অসুস্থ হওয়ায়- মা মুন আর আমাকে রেখে নানুর বাড়ী গেলো। রাতে খাওয়া দাওয়া শেষে আমি পড়তে বসলাম আর মুন্নি একা একা শুতে ভয় পাবে বলে আমাকে বললো, ভাইয়া তুমি আমার সাথে শুবে তা না হলে আমার ভয় করবে।
মুন শুয়ে পড়লো। আমি পড়তে বসলাম কিন্তু শরীর ও মনের মধ্যে একটা অস্থিরতা কাজ করছিল। পড়াতে মন বসাতে পারলাম না। বারোটার দিকে শুতে গিয়ে দেখি মুন আমার জন্য বিছানা তৈরি করে মধ্যখানে একটা কোল বালিশ দিয়ে রেখেছে। আমি আগের মত হলে হয়তো চুপচাপ শুয়ে ঘুমিয়ে পড়তাম কিন্তু খাটে উঠে ওরদিকে তাকিয়ে দেখলাম ও চিত হয়ে শুয়ে আছে। ওর বুকের দিকে তাকিয়ে দেখলাম জামা পরা অবস্থায় ওড়না দিয়ে বুকটা ঢাকা কিন্তু বুকটা উচুঁ হয়ে আছে। আমিও শুয়ে পড়লাম কিন্তু ঘুম আসছে না। অনেকক্ষণপর ঘুমের ভান করে কোল বালিসের উপর দিয়ে মুনের বুকে হাত দিলাম। একটা স্তন পুরো আমার একহাতের মুঠোয় ভরে গেল। কিন্তু ওকোনো নড়াচড়া করছে না। মনে হয় ঘুমিয়ে আছে। আমি বেশি নাড়াছাড়া করলাম না; কতক্ষণ যে ঐভাবে রাখলাম বুঝতে পারলাম না।
একটু পরে মাঝখানের কোল বালিশটা পা দিয়ে একটু নিচের দিকে নামিয়ে রেখে একটা পা তার পায়ের উপর তুলে দিলাম। আমার ধনটা তার শরীরের সাথে ঠেকেছে। ধনটা শক্ত হয়ে আছে, মন চাইছে এখনি ওকে জোর করে দরে চুদে; গু‌দের ভিতরে মাল ঢেলে দিই। কিন্তু নিজের বোন তাই লিপ্সাটাকে চেপে রেখে বাড়াটা ওর শরীরে সাথে সেটে রেখে ওর বুকটাকে ধরে শুয়ে রইলাম। কখন যে ঘুমিয়ে পড়লাম বুঝতে পারলাম না।

সকালে ঘুম ভাঙ্গলো মুনের ডাকে। রাতের ঘটনাটা মনে পড়তে অনুভব করলাম আমার লুঙ্গি ভেজা; মানে রাতে স্বপ্নদোষ হয়েছে। কিন্তু মুনের স্বাভাবিক আচরণ দেখে বুঝলাম যে, সে কিছুই বুঝতে পারলো না। উঠে গোসল করে নাস্তা খেয়ে কলেজে চলে গেলাম। আসার সময় নানুর বাড়ী হয়ে আসলাম। নানুর অবস্থা ভালো না তাই মাকে আরো কয়েক দিন থাকতে হবে। বাড়ীতে আসতে সন্ধ্যা হয়ে গেল। এসে পড়া লেখা করে রাতের খাওয়া সেরে মুন শুয়ে গেল আর আমি পড়তে বসে মন বসাতে পারলাম না। আমি শুতে গেলাম, শুতে গিয়ে দেখলাম আজ মধ্য খানে কোল বালিশটা নাই। ও আমার বালিশের দিকে চেপে শুয়ে আছে। আমি ভাবলাম হয়তো মধ্যখানে বালিশটা দিতে ভুলে গেছে। আমি শুয়ে পড়লাম; অনেকক্ষণপর ও ঘুমিয়েছে ভেবে আমিও ঘুমের ভাব করে ওর বুকে একটা হাত তুলে দিলাম আর ওর শরীলের ওপর একটা পা তুলে দিলাম। পাটা ওর দুই পায়ের মধ্যখানে রাখলাম।

মুনকে নড়াচড়া করতে না দেখে আমি ওর বুকের মধ্যে একটু হালকা চাপ দিলাম। ও সামান্য নড়ে উঠলো, আমি চাপটা বাড়ালাম না। আমার বাড়া বাবাজি শক্ত হয়ে ওর কমোরে ঠেঁকছে। নিজেকে আর ধরে রাখতে পারলাম না। তাই ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে আদর করতে লাগলাম। ও জেগে গিয়ে বলল ভাইয়া কি করতেছো, ছাড়ো, ছাড়ো আমি তোমার বোন কিন্তু। ও ছাঁড়ো ছাঁড়ো বললেও নিজেকে ছাড়াতে চেষ্টা করলনা। আমি কিছু না বলে ওর ঠোঁটটা চুসতে লাগলাম আর দুপায়ের মাঝে একটা পা ঢুকিয়ে চেপে রাখলাম। বুকের ওপর হাত দিয়ে স্তন দুটি আস্তে আস্তে টিপতে থাকলাম। মুন বার বার বলল ভাইয়া ছাড়ো, ভাইয়া ছাড়ো। আমি এতক্ষণ কিছু বলিনি, এবার বললাম, মুন তোকে খুব আদর করব, তোর অনেক ভালো লাগবে। হইনা আমি তোর ভাই কিন্তু আজ না হয় ভুলে যাই। তোকে অনেক সুখ দেবো। এগুলো বলছি আর ওর সারা মুখে আদর করছি। ও না না করলেও নিজেকে সরানোর সামান্য চেষ্টাও করছে না।

কিছুক্ষণের মধ্যে ওর না না বন্ধ করে দুই হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরলো। আমি বুঝলাম যে, আর কোন বাঁধা নাই। তাই মুনির কপাল, চোখে, মুখে, নাকে, ঠোঁটে আদর করতে লাগলাম আর ঠোঁট চুসতে থাকলাম। ঠোঁট চুসাতে ওর মধ্যে একটা কাঁপুনি অনুভব করলাম। এতক্ষণ জামার ওপর দিয়ে ওর দুধগুলো টিপছিলাম। ও বলল আস্তে টিপো ব্যাথা লাগে। আমি ওর বুক থেকে ওড়নাটা সরিয়ে ওকে জামা খুলতে বললাম। কিন্তু ও কোন নড়াচড়া করলনা। ওকে একটু আস্তে তুলে গলা দিয়ে আমি জামাটা খুলে নিলাম। এখন তার শরীরে শুধুমাত্র একটা ব্রা আর পাজামা ছাড়া আর কিছুই রইলনা। ওকে একটু ওপর করে ব্রাটা খুলে, ওর খোলা বুকের স্তনে হাত দিয়ে বুঝলাম খুব টাইট। বেশি বড় সাইজের না মাঝামাঝি; ৩০ বা ৩২ সাইজের হবে।
আমি একটা স্তন টিপতে আর একটা স্তন চুষতে থাকলাম আর ওর বুকে গলায় পেটে অনেক আদর করতে থাকলাম। মুন মুখ দিয়ে অহ্ আহ্ শব্দ বের হতে লাগলো। আমি ওর দুধ চুষতে চুষতে একটি হাত ওর পাজামার ভিতরে ঢুকিয়ে দিলাম। ওর গুদে হাত দিতে ছোট ছোট চুলে ভরা গুদ আর পুরো গুদটা ভিজে একাকার হয়ে গেছে। আমি একটান দিয়ে ওর পাজামার ফিতা খুলে পাজামাটা খুলে ফেললাম। ও কোন বাঁধা কিংবা কিছুই বললনা। ও শুধু আহ্ আহ্ শব্দ করতেছিলো। পাজামা খুলে ওর গুদের মুখে একটি আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ঢুকানো আর বাহির করতে থাকলাম আর অন্য দিকে ওর মুখ, ঠোঁট, দুধ দুটিতে চুষতে ও আদর করতে থাকলাম। এদিকে আমার বাড়া পেটে যাচ্ছিল। মুনির একহাতে আমার বাড়াটা ধরিয়ে দিলাম।
ওর সারা শরীর চোষাগুদে আঙ্গুল ঢুকানো ও বাহির করানোতে ওর ভিতর থেকে জল খসে পড়লো আর মুন অনেক ওহ্ আহ্ ওহ্ আহ্ . . . . . . . শব্দ করতে থাকলো।
এইদিকে আমার বাড়াটা মুন ধরে রাখাতে সেটাও যেন ফেটে যাচ্ছে। আমি মুনের গুদে আঙ্গুল চালানো বন্ধ করিনি। ওর দুধ, ঠোঁট চোষা ও আদর করতে ছিলাম। মুনের গুদে আঙ্গুল চালানোতে আর আদর করাতে ওর শরীরে সে‌ক্সের আগুন জ্বলে উঠলো। এতক্ষণ কিছু না বললেও এবার বলল ভাইয়া আমি আর পারছিনা, আমার শরীর যেন কেমন করছে তুমি কিছু একটা কর।
আমি বুঝতে পারলাম ওর গুদ চোদন খাওয়া চাচ্ছে। এইদিকে আমারও বাঁড়াটা যেন ফেটে যাচ্ছে। আমি ওকে বললাম, এইতো আপু এবার তোমার গুদের ভিতর আমার পে‌নিসটা ঢুকাবো। এই বলে ওর গুদ থেকে আঙ্গুল বের করে, ওর পা দুটো পাক করে, গুদের মুখে আমার বাড়াটা সেট করে, আস্তে ঠাপ দিলাম। কিন্তু বেশী ঢুকলো না। আরোও একটু চাপ দিতে মুন ওহ্ শব্দ করে উঠল। আমি বুঝলাম ওর সতি পর্দা এখনও ফাটেনি আর সেটা ফাঁটানোর দায়িত্ব আমার ওপরই পড়ছে। মুন বলল, কি চুপ করে আছ কেন? ঢুকাও। ওর কথায় সাাহস পেয়ে ওর ঠোঁটে আমার ঠোঁট দিয়ে আদর করতে কর‌তে আস্তে ক‌রে চেপে ধরে; জোরে এক চাপ দিলাম। ও গোঙ্গিয়ে উঠলো কিন্তু ঠোঁটে ঠোঁট দিয়ে চাপ দিয়ে রাখাতে বেশি শব্দ হলো না। আমি আমার লিং‌গে গরম অনুভব করলাম। বুঝতে পারলাম, সতিত্ব পর্দা ফেঁটে রক্ত বের হচ্ছে। কিন্তু সে তা বুঝতে পারেনি। আমি লিংগ ওঠা নামা করছিলাম আস্তে আস্তে। মুনও নিচ থেকে কোমর উঠাচ্ছিল। সে প্রচন্ড আরাম অনুভব করছে।
কিছুক্ষণ ঠাপানোর পর আমার মাল বের হওয়ার আগ মূহুর্তে মুন ওহ্ আহ্ ওহ্ আহ্ শব্দ করে, আমাকে ওর বুকে চেপে ধরলো। আর ওর জল খসালো। আমি যখন বুঝতে পারলাম আমার মাল বের হবে; তখন আমার হোলটা বের করে ওর গুদের মুখে মাল ঢেলে দিলাম। ওকে আমার বুকের ওপর তুলে শুয়ে পড়লাম। অনেকক্ষণ এভাবে শুয়ে থাকলাম, কেউ কোন কথা বললাম না। অনেকক্ষণ পর আমি বললাম, কেমন লাগলো মুন। সে কিছুক্ষণ চুপ থেকে বলল,
ভালো। আমার খুব ভালো লেগেছে, বলে আমার কপালে, মুখে, ঠোঁটে ও আদর করে দিল। এই প্রথম সে আমাকে আদর করল।
তখন আমি বললাম, তাহলে এখন থেকে আমরা সুযোগ পেলেই এই চোদাচুদি খেলা খেলব। আমি তোকে মায়া ব‌ড়ি এনে দিবো। তুই নিয়মিত মায়াব‌ড়ি পিল খাবি আর দুই ভাই বোন মিলে এই খেলা খেলে যাবো। মুন বলল আমি স্বপ্নেও ভাবতে পারিনি যে এমন হবে। আ‌মি বললাম, তোর বিয়ে দিতে আরোও অনেক দেরি আছে। আর আমারও বিয়ে করতে অনেক দেরি হ‌বে। আমাদের যৌবনের জ্বালা মেটানোর জন্য আমাদের আর বিয়ে পর্যন্ত অপেক্ষা করতে হবে না। আমাদের বিয়ের পরেও আমরা দুজ‌নে মি‌লে ধন আর ভোদার খেলা খেলে যাবো।

মুন আমার গায়ের ওপর শুয়ে শুয়ে কথা বলছিল। ওর বুকের স্তন যুগল আমার বুকে চেপে আছে আর ওর গুদ খানা আমার বাড়ার ওপর। অনেকক্ষণ কথা বলতে বলতে আবার উত্তেজিত হই এবং আর একবার চোদাচুদি করে নেই। ন্যাংটা অবস্থায় দুইজন দুইজনকে ধরে শুয়ে ঘুমিয়ে পড়লাম।

রাতে যত আদর আর চোদাচুদি করেছি সব অন্ধকারে। সকালে প্রথমে মুন্নির ঘুম ভাঙ্গে কিন্তু ওকে শক্ত করে ধরে রাখার কারনে উঠে যেতে পারেনি। আমাকে ডাকলো ভাইয়া আমাকে ছাড় আমি উঠব। ওর ডাকে আমার ঘুম ভাঙ্গল। স্পষ্ট দেখা যাচ্ছে দিনের আলোতে তার সুন্দর সে‌ক্সি দেহটা। আমি ওর দিকে হা করে তাকিয়ে ছিলাম। ও জামা হাতে নিয়ে লজ্জা রাঙ্গা চোখে আমাকে বলল কি দেখছো? আমি ওর কথার উত্তর না দিয়ে ওর হাত থেকে জামাটা নিয়ে ছুড়ে মেরে ওকে একটানে আমার বুকে নিয়ে বললাম, আমার বোনটি যে এত সুন্দর আমি তো আগে দেখিনি। আর কাল রাতেও বুঝতে পারিনি। এখন আমি তোমাকে দিনের আলোতে দেখে দেখে আদর করব আর চোদাচুদির খেলা খেলব। মুন তার মুখটা আমার বুকে লুকিয়ে বলল, আমার লজ্জা লাগে। আমি ওর ঠোঁটে, স্তন দুটিতে আদর করে, মু‌নির যো‌নি‌তে আমার পে‌নিসটা ই‌চ্ছেম‌তো ঢুকা‌তে লাগলাম। এভা‌বে করার পর বীর্য আউট হ‌য়ে গেল। তারপর আমি নিজেই ওর ব্রা ও জামা পরিয়ে দিলাম। তারপর যে যার কা‌জে গেলাম।

এটা সত্যি একটি বাস্তব ঘটনা; যা দুই একজনের ভাগ্যেই ঘটে।

@ বিভিন্ন চটি, bangla choti golpo, চ‌টিবাজদের রচিত - চ‌টিবাজ‌দের সংগৃহীত, "adultsall" বাংলা চটি, bangla choti, বাংলা চটি গল্প , চোদাচু‌দির গল্প, চ‌টি কা‌হিনী, @bangla xxx, চ‌টি গ‌ল্পের কথা, bangla xxx golpo, sex story