বাথরু‌মে ঢু‌কেই আন্টি‌র বড় বড় দু‌ধের জ্বালা মিটালাম -চো‌টি গল্প

http://imgmaster.net/img-5372e29ad1ece.htmlসম্প‌র্কে আমার আ‌ন্টি। য‌দিও র‌ক্তের কেউ নয়। তবুও সে আমা‌দের প‌রিবা‌রের খুব কা‌ছের মানুষ। তার বয়স প্রায় ২৫ আর আমার ১৮ শেষ হ‌বে। আ‌ন্টি‌কে আমার খুউব পছন্দ। বি‌শেষ ক‌রে তার হা‌তি পে‌টের ম‌তো বিশাল আকা‌রের দুধগু‌লোর জন্য।

অ‌নেক কৌশল ক‌রে আ‌ন্টির দুধগু‌লো অ‌নেকবার হা‌তি‌য়ে‌ছি। য‌দিও ‌আন্টি তা স্বাভা‌ব্ভিা‌বেই নি‌য়ে‌ছে। আমার প্র‌চেষ্টা‌তে একসময় আ‌ন্টি‌কে চোদার জন্য, আ‌ন্টির দুধ খাওয়ার জন্য তা‌কে বা‌গে আ‌নি। কিন্তু বাধ সা‌ধে আমার প‌রিবার। কারণ আ‌ন্টি যখন বাসায় বেড়া‌তে আসত, তখন বাসায় সবাই থাক‌তো। এভা‌বে প্রায় অ‌নেক দিন কে‌টে যাবার প‌রে আ‌ন্টি হটাৎ আমা‌দের বাসায় আ‌সে। অল্প সম‌য়ের জন্য তার বড় বড় দুধগু‌লো চু‌ষে চু‌ষে ব্যাথা ধ‌রি‌য়ে‌ছি। কিন্তু শা‌ন্তি পাই‌নি। আ‌ন্টির দুধ টিপলাম, আ‌ন্টির দুধ খেলাম কিন্তু চোদা
হলো না। তা কি ক‌রে হয়।

এক‌দিন আ‌ন্টি গোসল কর‌তে বাথরুমে গে‌ছে। "adultsall" আমারও তখন বী‌র্যের ছোটাছু‌টি শুরু হ‌য়ে‌ছে। একবার হাত মে‌রেও তা থামা‌তে পা‌রি‌নি। অব‌শে‌ষে সব ভয়‌কে জয় ক‌রে বাথরু‌মে আ‌ন্টির কা‌ছে যাই। আ‌ন্টি প্রথ‌মে দড়জা খুল‌তে না চাই‌লেও আমার জোরাজু‌রি‌তে খু‌লে দেয়।

আ‌ন্টি দরজা খুল‌তেই তার বিশাল দুধওয়ালা স্তনগু‌লো আমা‌কে পাগল ক‌রে দেয়। চোখ বন্ধ ক‌রে প্রায় ১৫ মি‌নিট একবার চু‌ষে‌ছি, একবার টি‌পে‌ছি। এরপর আমার তরতরা লম্বা ৮ হাত পে‌নিসটা আ‌ন্টির ভোদায় একঠা‌পে ঢু‌কি‌য়ে দেই। দাড়া‌নো অবস্থা‌তেই এক হা‌তে আ‌ন্টির দুধ টি‌পি আর আ‌ন্টির ভোদায় রাম ঠাপ দি‌তে থা‌কি।
আ‌ন্টির ভোদায় রামঠাপ দি‌তে দিতে আমার সব মাল আউট হ‌য়ে যায়। মাল গু‌লো আ‌ন্টির ভোদায় ছে‌ড়ে দেই। তারপর ক্লান্ত হ‌য়ে আ‌ন্টির দু‌ধের উপর মুখ রে‌খে দা‌ড়ি‌য়ে থা‌কি।



@choti-golpo, bangla choti . চো‌টি গল্প, চোদাচু‌দির গল্প, bangla choti golpo . বাংলা চ‌টি গ‌ল্পের বই। aunti k choda,  চুদাচু‌দির গল্প,,, bangla sex story, আ‌ন্টি‌কে  চোদার কা‌হিনী? bangla choda chudir golpo .. bangla hot golpo, বাংলা চটি গল্প,